আড়ং এ HSC পাস চাকরির বিজ্ঞপ্তি বেতন ১৭০০০ থেকে ৩৪০০০ পর্যন্ত এবং সহজে পাওয়ার উপায় জেনে নিন

আড়ং এ অনেকেই কাজ করতে চান। তবে অধিকাংশ যারা এই কাজে আগ্রহী তাদের মুল চাহিদা থাকে কাস্টমার কেয়ার পদটির দিকে। কারন এই পদটিতে এপ্লাই করার জন্য শিক্ষা তেমন একটা দরকার পড়েনা। মোটামোটি স্মার্ট এবং প্রেজেন্টেবল হলেই যেকেউ এই চাকরির জন্য আবেদন জমা দিতে পারেন। মুলত মেয়েরা এই কাজ বেশি পেয়ে থাকেন। কিন্তু তাই বলে এমন নয় যে, চাইলাম আর পেলাম এমন টাইপের চাকরি এটা। চাকরিটি করতে কিছুটা কষ্টকর। মুলত কিছু কষ্টকর বললে ভুল হবে। আসলে বেশ কষ্টকর চাকরি এটা। কারন পুরুটা সময় আপনাকে দাঁড়িয়ে থেকে আড়ং আগত কাস্টমারদের দেখাশোনার সকল দায়িত্ব পালন করতে হবে।

কিভাবে পেতে পারেন এই জবঃ

অন্যান্য সকল চাকরির মতই এই চাকরির জন্য আপনাকে এপ্লাই করতেই হবে এবং এপ্লাই করার পর আপনাকে ভাইভা বোর্ডের মুখোমুখি হতেই হবে। যাইহোক, এই চাকরির জন্য সার্কুলার ঠিক সেইভাবে বিশেষায়িত চাকরির মত হতে দেখিনি কখনো। তবে মুলত আড়ং এর আউটলেটগুলোতেই মাঝে মাঝে সার্কুলার দেয়ালে বা মুল ফটকে ঝুলানো অবস্থায় দেখা যায়। ফলে এপ্লাই করার জন্য সবচেয়ে ভাল উপায় এটাই যে, আউটলেটগুলোতে গিয়ে সার্কুলার ঝুলানো থাকলে সেই সার্কুলার অনুসারে এপ্লাই করা। তবে আপনার পছন্দের পদের নাম উল্লেখ করে নিচের ইমেল এড্রেসে আপনার সিভি পাঠিয়ে দিয়েও এপ্লাই করতে পারেন। তবে সিভি ইমেলে পাঠিয়ে এই জব পাওয়ার সম্ভাবনা খুবই কম বলে অনেকেই জানিয়েছেন। তারপরেও সিভি পাঠিয়ে একবার ট্রাই করে দেখতে পারেন। ইমেলটি হলঃ career.aarong@brac.net

অনেকেই জানিয়েছেন যে, উপরোক্ত ইমেলে নাকি সিভি সেন্ড করাই যায়না। প্রকৃত ঘটনা আমাদের জানা নেই। আপনি সিভি পাঠিয়ে দেখতে পারেন। সিভি যদি সেন্ড হয়, তাহলে বুঝে নিয়েন ইমেলে কোন সমস্যা নেই।

কিছু বলার থাকলে লিখতে পারেন। কমেন্টে কেউ মোবাইল নং লিখবেন না।
Published
Categorized as New

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *