কোরবানীর আগ পর্যন্ত মাসিক ২৭০০০ বেতনে কাজের সুযোগ যমুনা ফিউচার পার্কে

খুব বেশিদিন নেই। যেহেতু ঈদুল ফিতর সমাপ্ত তার মানে হচ্ছে ঈদুল আজহার ঘনঘটা শুর হয়ে গিয়েছে এখনই। আপনি হয়তো সেই ঘনঘটা টের পাচ্ছেন না। কিন্তু যমুনা ফিউচার পার্কের যে দোকানগুলো আছে সেখানে তারা ঠিকই শুরু করে দিয়েছেন কাজ।

ঈদুর ফিতর শেষ হয়েছে। চোখের নিমিষেই চলে আসবে কোরবানীর ঈদ। ঈদুল ফিতরের আগে রমজান মাসের ৩০ দিন যমুনা ফিউচার পার্কে কাজ করেছেন কয়েক হাজার নতুন তরুন তরুণী। ৩০ দিনের বেতন নিয়ে আনন্দে ঈদ কাটিয়েছেন তারা।

যাইহোক, আজ যমুনাতে গিয়েছিলাম খবর নিতে এবং দোকানীদের সাথে কথা বলে জানতে পারলাম যে, কিছুদিন পর থেকেই তাদের দোকানের সামনে কোরবানীর ঈদের জন্য লোক নিয়োগের বিজ্ঞপ্তির বক্স তারা স্থাপন করবেন।

তারা আমাদের জানিয়েছেন যে, যদি কেউ কোরবানি ঈদের আগ পর্যন্ত কাজ করতে চান তারা দোকান খোলার পর পরই যেন যমুনা ফিউচার পার্কে এসে ভিন্ন ভিন্ন দোকানের সামনে থাকা সিভি ড্রপিং বক্সে দ্রুত বায়োডাটা জমা করে দিয়ে যান। ঈদের ঠিক ৩০ থেকে ৪৫ দিন আগেই নিয়োগের প্রকৃয়া শুরু হয়ে যাবে এবং নিয়োগ চলমান থাকবে কোরবানী ঈদের ১৫ দিন আগ পর্যন্ত।

তাহলে আবেদন করার সিস্টেম খুবই সিম্পল এবং ইজি। জাস্ট যমুনা ফিউচার পার্কে যাবেন। খুজে দেখবেন কোন দোকানে সিভি ড্রপিং বক্স আছে। তারপর সেই বক্সে জমা দিয়ে আসবেন আপনার সিভি।

কিছু বলার থাকলে লিখতে পারেন। কমেন্টে কেউ মোবাইল নং লিখবেন না।