গ্রামিনফোনে বিভিন্ন পদে নিয়োগের সার্কুলার (বেতন ১২০০০ থেকে ৫২০০০ পর্যন্ত কমবেশি) (HSC/ SSC/ ডিগ্রি/ অনার্স/ মাস্টার্স সব শিক্ষা)

গ্রামিনফোনে প্রায় সারাবছর জুড়েই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হতেই থাকে। এসব চাকরিতে যারা এপ্লাই করতে চান তারা সকলেই একটি নির্দিষ্ট নিয়মের মধ্যদিয়ে এপ্লাই করে থাকেন। এখন কথা হচ্ছে, প্রকৃত অর্থে অনেকেই জানেন না যে, গ্রামিনফোনের সার্কুলারগুলো থাকে কোথায় বা কিভাবে এপ্লাই করতে হয়। অনেকেই আছেন যারা গ্রামিনফোনে চাকরি করব করব করেই চলেই কিন্তু কোন পথে কিভাবে এগুতে হবে তার কোন পাত্তাচিত্তা জানেন না। ব্যপারটা খুবই দুঃখজনক।

যাইহোক যারা এপ্লাই করতে চান তারা আগে দেখে নিন বর্তমানে গ্রামিনফোনের কোন একটিভ সার্কুলার আছে কি নেই। এখনে ক্লিক করে জেনে নিন গ্রামিনফোনের বর্তমান সার্কুলারের লিস্টগুলো।

মনে রাখবেন, যদি গ্রামিনফোনে সার্কুলার থাকে, শুধুমাত্র তখনই আপনি নিয়মমত এপ্লাই করে তারপর সকল বিধিমোতাবেক পথ অনুসরন করেই পরে একটি চাকরি পেতে পারেন। সার্কুলার প্রকাশ না হলে আর অন্য কোন উপায়ে আজ পর্যন্ত কেউ গ্রামিনফোনে চাকরি পায়ওনি পাবেনোনা। সুতরার গ্রামিনফোনে চাকরির জন্য শুধুমাত্র গ্রামিনফোনের নির্দিষ্ট সার্কুলারের উপরই নির্ভর করতে হবে। অন্য কোন উপায়ে চাকরি প্রাপ্তির কথা যদি আপনি ভেবে থাবেন বা কেউ যদি হেল্প করার কথা বলে থাকেন তাহলে বুঝে নিয়েন যে, আপনি ধরা খাওয়ার পথে এগুচ্ছেন। তাই শুধুমাত্র এখনে ক্লিক করে জেনে নিন গ্রামিনফোনের বর্তমান সার্কুলারের লিস্টগুলো।

উপরের লিংকে যাবার পর কি করতে হবে জেনে নিনঃ

যাইহোক প্রথমেতো উপরের লিংকে গেলেন। তারপর সেখানে গিয়ে আপনি অনেক কিছু দেখতে পাবেন। মুলত উপরের লিংকে গিয়ে আপনি পৌছাবেন যেখানে সেটা হল গ্রামিনফোনের মুল ওয়েবসাইটের একটা অংশবিশেষ। সেখানে আপনি সরাসরি সার্কুলারগুলো দেখতে পাবেন না। যদিও যেখানে গিয়ে পৌছালেন সেটা গ্রামিনফোনের কেরিয়ার বিষয়ক একটি নিজস্ব পেজ। সেই পেজ থেকেই আপনি অন্য একটি লিংকে গিয়ে তারপর সেখানে মুল সার্কুলারের কপিগুলো দেখতে পাবেন।

এবার মনে করা যাক যে, আপনি উপরের প্রদত্ত লিংকে গিয়ে পৌচেছেন। সেখানে দেখুন অনেক কথা লেখা আছে।

GP সার্কুলার পেজটিতে পৌছানোর পরে সঠিক কর্মটি কি হবে তা জানুনঃ

লেখাটি চলবে। কালকে বাকি অংশ পড়ুন…

কিছু বলার থাকলে লিখতে পারেন। কমেন্টে কেউ মোবাইল নং লিখবেন না।

Leave a Reply 1

Your email address will not be published. Required fields are marked *


কেয়া মনি সোনিয়া

কেয়া মনি সোনিয়া

আমি করতে চাই কিন্তু কীভাবে করবো জানি না।